ভাঙনের নেই পারাপার

সামাজিক এবং রাজনৈতিক বাস্তবতা নির্ভর সমকালীন বাংলাদেশের বহু বর্ণিল চিত্রন প্রয়াস।হারিয়ে যাওয়া একজন মানুষ। জন্ম-পরিচয়হীন একটি ছেলে। বদলে যাওয়া রাজনৈতিক সংস্কৃতি। বদলে যাওয়া শৈশব। পাল্টে যাওয়া যুগধর্ম। প্রেম আর প্রকৃতির নিষ্ঠুর দোলাচাল। চরিত্রগুলোর আত্মকথন আর মনোজাগতিক আলেখ্য নিয়ে সমকালীন বাংলাদেশের এক বহু বর্ণিল চিত্রন প্রয়াস ‘ভাঙনের নেই পারাপার’।
মৃন্ময় মিজানের দ্বিতীয় উপন্যাস। দ্রাবিড় সৈকতের “বাংলাদেশ : স্বার্থান্বেষী মানুষের মায়াবী মিছিল” অবলম্বনে প্রচ্ছদ করেছেন সিপাহী রেজালেখক পরিচিতি
`নীরার শেষ চিঠি’ দিয়ে শুরু। তারপর পেরিয়ে গেছে এক যুগেরও বেশি। লিখেছেন কবিতা, গল্প, আর প্রবন্ধ। গল্পেই সচ্ছন্দ। শৈশব আর কৈশোরে বাবার বদলি চাকরির সুবাদে ঘুরেছেন দেশের বিভিন্ন প্রান্ত। মিশেছেন নানা পেশার মানুষের সাথে। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতায় স্নাতকোত্তর। জড়িত আছেন লিটল ম্যাগাজিন অর্বাক এবং সংকাশ-এর সাথে।

৳ 200.00

79 in stock

SKU: ADARSHA33 Category:

“সামাজিক এবং রাজনৈতিক বাস্তবতা নির্ভর সমকালীন বাংলাদেশের বহু বর্ণিল চিত্রন প্রয়াস।হারিয়ে যাওয়া একজন মানুষ। জন্ম-পরিচয়হীন একটি ছেলে। বদলে যাওয়া রাজনৈতিক সংস্কৃতি। বদলে যাওয়া শৈশব। পাল্টে যাওয়া যুগধর্ম। প্রেম আর প্রকৃতির নিষ্ঠুর দোলাচাল। চরিত্রগুলোর আত্মকথন আর মনোজাগতিক আলেখ্য নিয়ে সমকালীন বাংলাদেশের এক বহু বর্ণিল চিত্রন প্রয়াস ‘ভাঙনের নেই পারাপার’।

মৃন্ময় মিজানের দ্বিতীয় উপন্যাস। দ্রাবিড় সৈকতের “”বাংলাদেশ : স্বার্থান্বেষী মানুষের মায়াবী মিছিল”” অবলম্বনে প্রচ্ছদ করেছেন সিপাহী রেজালেখক পরিচিতি. নীরার শেষ চিঠি’ দিয়ে শুরু। তারপর পেরিয়ে গেছে এক যুগেরও বেশি। লিখেছেন কবিতা, গল্প, আর প্রবন্ধ। গল্পেই সচ্ছন্দ। শৈশব আর কৈশোরে বাবার বদলি চাকরির সুবাদে ঘুরেছেন দেশের বিভিন্ন প্রান্ত। মিশেছেন নানা পেশার মানুষের সাথে। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতায় স্নাতকোত্তর। জড়িত আছেন লিটল ম্যাগাজিন অর্বাক এবং সংকাশ-এর সাথে। “

Reviews

There are no reviews yet.

Be the first to review “ভাঙনের নেই পারাপার”

Your email address will not be published. Required fields are marked *