ভাল্লাগে না

৳ 255৳ 300

You Save: ৳ 45 (15%)

কারও কথা শুনে শুনে কাজ করে যাওয়ার জন্য তুমি এই পৃথিবীতে আসোনি। তোমার নিজের একটা জীবন রয়েছে, সেই জীবনে তোমার কিছু স্বপ্ন রয়েছে, কিছু ইচ্ছা রয়েছে এবং সে স্বপ্ন, লক্ষ্য বা ইচ্ছাগুলো কিন্তু একান্তই তোমার। সেখানে কেউই তোমাকে সাহায্য করতে আসবে না। তোমার নিজের স্বপ্ন রক্ষার দায়িত্ব পুরোটাই তোমার ওপরে। কারন দিনশেষে তোমার স্বপ্নের প্রতি বিশ্বাস যদি এতটাই হালকা হয় যে আশেপাশের লোকের কথায় তোমার স্বপ্ন নিযে কাজ করার ইচ্ছা চলে যায়, তাহলে মনে রাখবে, ওটা আসলে স্বপ্ন ছিলো না।ওটা ছিলো তোমার শখ। যেটা দু’দিন পরেই চলে যায়।সত্যিকারের স্বপ্নের জন্য মানুষ জীবন দিতেও প্রস্তুত থাকে।

Book Info
Title ভাল্লাগে না
Author আয়মান সাদিক , অন্তিক মাহমুদ
Publisher আদর্শ
ISBN 978-984-8040-27-0
Edition 1st Published, 2019
Number of Pages 166
Country বাংলাদেশ
Language বাংলা

আয়মান সাদিক

আয়মান সাদিকবাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন স্কুল, 10 Minute School-এর প্রতিষ্ঠাতা আয়মান সাদিক। 10 Minute School-এ প্রতিদিন সাড়ে তিন লাখের বেশি শিক্ষার্থী বিনা মূল্যে পড়াশোনা করছে। তিনি বাংলাদেশের শিক্ষাব্যবস্থায় অভূতপূর্ব অবদান রাখার জন্য ইতিমধ্যেই রানি দ্বিতীয় এলিজাবেথের কাছ থেকে পেয়েছেন Queen’s Young Leader পুরস্কার। এ ছাড়া ২০১৮ সালে তিনি বিশ্বের স্বনামধন্য ফোর্বস ম্যাগাজিনের 30 Under 30 লিস্টে অন্তর্ভুক্ত হয়েছেন। তাঁর প্রথম বই ‘Never Stop Learning’ ছিল ২০১৮ সালের ‘অমর একুশে বইমেলা’র বেস্টসেলার। ২০১৯ সালে প্রকাশিত ‘ভাল্লাগে না’- বইটিও ছিল বইমেলার বেস্টসেলার । তিনি তাঁর ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেল থেকে প্রতিদিন শিক্ষণীয় নানা বিষয়ে ভিডিও তৈরি করে লাখো শিক্ষার্থীকে বিনা মূল্যে শিক্ষাদান করে যাচ্ছেন।

 

অন্তিক মাহমুদ

অন্তিক মাহমুদকার্টুন আঁকাই তার জল্পনা-কল্পনা, নেশা ও বর্তমান পেশা। অন্তিক মাহমুদ তার ইউটিউব চ্যানেলে আশপাশে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা এবং তার নিজের অভিজ্ঞতার মিশেলে কার্টুন ভিডিও তৈরি করেন, যা কিনা বাংলাদেশে একেবারেই নতুন। খুব কম সময়েই তার কার্টুন ভিডিওগুলাে ব্যাপক জনপ্রিয়তা পেয়ে যায় এবং এরপর তিনি আরও কিছু প্ল্যাটফর্মের সঙ্গে সংযুক্ত হয়ে কাজ শুরু করেন। তিনি Cartoon People-এ একটি নতুন কাটুন সিরিজ তৈরি করেছেন। প্রথম আলাের সঙ্গে নিয়মিত কমিকসের কাজ করছেন এবং 10 Minute School এর কার্টুন অ্যানিমেশন ডিপার্টমেন্টের প্রধান হিসেবে বর্তমানে কাজ করছেন।

Customer Reviews

There are no reviews yet.

Be the first to review “ভাল্লাগে না”

Your email address will not be published.

Frequently Bought Together

500 টাকার বই অর্ডারে অতিরিক্ত 15% ডিসকাউন্ট