কুকিং স্টুডিও

৳ 510৳ 600

You Save: ৳ 90 (15%)

Cooking Studio By Umme নামটির সাথে প্রায় সব রন্ধনপ্রিয় নর-নারীরই পরিচয় আছে। ১৬ লাখেরও বেশি গ্রাহকের ইউটিউব এই চ্যানেলটির মজার মজার নানা রকম ১৭০টির বেশি রেসিপি নিয়ে এই বই। যারা সহজ এবং অল্প সময়ে মুখে স্বাদ লেগে থাকার মতো রেসিপি খুঁজছেন এই বইটি তাদের জন্য।
অনেকের ধারণা, ইউটিউব দেখে দেখেই তো রান্নাবান্না করা যায়; তার জন্য আবার বই কেন? কিন্তু বাস্তবতা হচ্ছে, চুলায় রান্না বসিয়ে বারবার পজ (Pause) করে ভিডিও দেখা অনেক বেশি শ্রম এবং সময়ের অপচয়। আপনার সামনে বইটি থাকলে বারবার ভিডিও পজ করে রেসিপির উপকরণ ও পরিমাণগুলো লেখার ঝামেলা থাকে না।
রান্নাবিষয়ক দরকারি সব টিপসে সমৃদ্ধ এই বইটি। ফলে একদম নতুন রাঁধুনিদের জন্যও এই বইটি উপকারে লাগবে। গ্রাম বাংলার ট্রেডিশনাল রান্না থেকে শুরু করে বিদেশি নানা রকম রান্নার রেসিপিও রয়েছে এ বইতে।
কুকিং স্টুডিও বাই উম্মি চ্যানেলের গ্রাহক হয়ে, তার ভিডিওগুলো সম্মিলিতভাবে ২০ কোটিবারেরও বেশি দেখা মানুষজন তার প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন এই বইটির মাধ্যমে উম্মি সেলিমের সাথে তাদের সেই ভালোবাসার বন্ধন আরো দৃঢ় হবে বলে আমাদের বিশ্বাস।

Book Info
Title কুকিং স্টুডিও
Author উম্মি সেলিম
Publisher আদর্শ
ISBN 978-984-8040-89-8
Edition ১ম প্রকাশ ২০২০
Number of Pages 233
Country বাংলাদেশ
Language বাংলা

উম্মি সেলিমের জন্ম সৌদি আরবে। কিন্তু বাবা, মা ও একমাত্র বোনের সাথে ঢাকাতেই বেড়ে ওঠা। কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ও স্নাতকোত্তর। ছোটবেলা থেকেই রান্নার প্রতি তার ভালো লাগা কাজ করত, সেই ভালো লাগার টানেই তিনি রান্নাটাকে এত দূর নিয়ে এসেছেন। তার বিশ্বাস রান্না একটি সহজ বিষয় আর সেটা মাথায় রেখেই তিনি কাজ করে যাচ্ছেন তার ইউটিউব চ্যানেল ‘কুকিং স্টুডিও বাই উম্মি’র পেছনে। বাংলাদেশের প্রথম আলো, ইত্তেফাক, ভোরের কাগজ, অনন্যা, বাংলা ট্রিবিউনসহ একাধিক শীর্ষস্থানীয় পত্রিকায় রান্নাবিষয়ক লেখালেখি করেন।
তার চ্যানেলের ভিডিওগুলো এযাবৎ ২০ কোটিবার দেখা হয়েছে। ১৪ লাখেরও বেশি মানুষ তার চ্যানেলের গ্রাহক হয়েছেন; যার ফলে তিনি ইউটিউবের সিলভার ও গোল্ড প্লে বাটন অর্জন করেছেন। তার বিশ্বাস, এই অর্জন সম্ভব হয়েছে অগণিত মানুষের ভালোবাসার কারণে। রান্না নিয়ে তিনি বহুদূর যেতে চান।
হাসিখুশি উম্মি সেলিমের ভালো লাগে গাইতে, ঘুরতে, শেখাতে এবং রান্না করতে। এক সন্তান ও স্বামী নিয়ে তিনি এখন যুক্তরাষ্ট্রে থাকেন।
www.youtube.com/cookingstudiobyumme

Customer Reviews

There are no reviews yet.

Be the first to review “কুকিং স্টুডিও”

Your email address will not be published.