মাইক্রোটিক রাউটার: নেটওয়ার্কিং ও সিকিউরিটি

৳ 255৳ 300

You Save: ৳ 45 (15%)

মাইক্রোটিক হলো, একটি নেটওয়ার্ক প্রডাক্ট প্রস্তুতকারী কোম্পানির নাম। এই কোম্পানি, ১৯৯৬ সালে তাদের কার্যক্রম শুরু করে। কোম্পানিটি লাটভিয়ার রিগা শহরে অবস্থিত। তাদের তৈরিকৃত নেটওয়ার্কিং প্রডাক্টের মান ভালো এবং কম মূল্য হওয়ার সাথে সাথে সার্ভিসের জন্য আজ সবার কাছে সুপরিচিত।
বইটিতে মাইক্রোটিক রাউটারেরর আদ্যোপান্ত আলোচিত হয়েছে। নেটওয়ার্কি সেক্টরে ক্যারিয়ার গড়তে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য বইটি অত্যন্ত কাজে আসবে।

Book Info
Title মাইক্রোটিক রাউটার: নেটওয়ার্কিং ও সিকিউরিটি
Author তিতাস সরকার
Publisher আদর্শ
ISBN 978-984-9266-46-4
Edition ১ম প্রকাশ ২০১৮
Number of Pages 160
Country বাংলাদেশ
Language বাংলা

তিতাস সরকার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে ইনফরমেশন টেকনোলজিতে মাস্টার্স করেছেন। সিসিএনএ পরীক্ষা দিয়ে তিনি সিসকো সার্টিফাইড হয়েছেন। এছাড়াও তিনি লিনাক্স সার্টিফাইড এবং উইন্ডোজ সার্ভারের পরীক্ষা দিয়ে মাইক্রোসফটের সার্টিফিকেট অর্জন করেন। বর্তমানে তিনি ইনোসিস সলিউশনস নামে একটি কোম্পানিতে সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটর হিসেবে কর্মরত আছেন। পাশাপাশি শিক্ষকতা করছেন টি-সফট আইটি নামক একটি প্রতিষ্ঠানে। ছোটবেলা থেকেই ইনফরমেশন টেকনোলজি সম্পর্কে জানতে এবং জানাতে আগ্রহী। লেখালেখির শুরু শিক্ষক.কম, টেকটিউনস.কমসহ বিভিন্ন তথ্যপ্রযুক্তি বিষয় ব্লগ-অনলাইনে।
প্রযুক্তি বিষয়ক লেখালেখির পাশাপাশি বর্তমানে তিনি ইউটিউবে বিভিন্ন আইটি কোর্সের ভিডিও টিউটোরিয়াল তৈরি করে পাবলিশ করছেন। তার তৈরি করা ভিডিও টিউটোরিয়ালগুলো ইউটিউবের তিতাস সরকার চ্যানেলে পাওয়া যাবে। ভবিষ্যতে মাতৃভাষায় আরও প্রযুক্তি বিষয়ক বই লেখার ইচ্ছা রয়েছে।
২০১৭ সালে প্রকাশিত তার ‘সিসিএনএ বেসিক টু অ্যাডভান্সড নেটওয়ার্কিং’ বইটি পাঠকমহলে বেশ সমাদৃত হয়।
https://www.youtube.com/user/titassarker/
https://bd.linkedin.com/in/titassarker

Customer Reviews

There are no reviews yet.

Be the first to review “মাইক্রোটিক রাউটার: নেটওয়ার্কিং ও সিকিউরিটি”

Your email address will not be published.