নন-মার্কেটারদের জন্য মার্কেটিং

৳ 306৳ 360

You Save: ৳ 54 (15%)

বাংলা ভাষায় দেশীয় মার্কেটিংয়ের কেস স্টাডিভিত্তিক বই বাজারে নেই বললেই চলে। ‘নন-মার্কেটারদের জন্য মার্কেটিং’ বইটি এত দিনে সে অভাব পূরণ করবে কিছুটা হলেও।
হালাল মার্কেটিং, চা-মার্কেটিংয়ের ঐতিহাসিক আখ্যান, অনলাইনভিত্তিক একটা সম্ভাবনাময় মার্কেটপ্লেসের রাতারাতি নিশ্চিহ্ন হওয়ার কারণ অন্বেষণ, গেরিলা মার্কেটিংয়ের আদলে গড়ে ওঠা দুই ভিনদেশি বার্গার জায়ান্টের স্ট্র্যাটেজিক দ্বন্দ্ব, কোমল পানীয়কে ঘিরে ভারতীয় উপমহাদশীয় শ্বাসরুদ্ধকর যুদ্ধের খোঁজ (কোলা ওয়ার), অসন্তুষ্ট গ্রাহক দ্বারা এক এয়ারলাইনস কোম্পানির ১৮০ মিলিয়ন ডলারের ক্ষতি— এ ধরনের ইন্টারেস্টিং কিছু কেস স্টাডি বইটিতে স্থান পেয়েছে।
মার্কেটিং বিষয়ে শূন্য ধারণা রাখা ব্যক্তি থেকে শুরু করে তুলনামূলক কম অভিজ্ঞ কিংবা একেবারেই অনভিজ্ঞ মার্কেটারদের জন্যই বইটি রচিত।

Book Info
Title নন-মার্কেটারদের জন্য মার্কেটিং
Author প্রলয় হাসান
Publisher আদর্শ
ISBN 978-984-95500-7-5
Edition 1st Published, 2021
Number of Pages 192
Country বাংলাদেশ
Language বাংলা

জন্ম ও বেড়ে ওঠা, স্থায়ী বসবাস ঢাকায়। ধানমন্ডি গভ. বয়েজ থেকে মাধ্যমিক ও ঢাকা সিটি কলেজ থেকে উচ্চমাধ্যমিকের পাঠ চুকিয়ে অস্ট্রেলিয়ায় পাড়ি জমান উচ্চতর শিক্ষালাভের উদ্দেশ্যে। সেখান থেকে পড়াশোনা শেষ করে দেশের মাটিতে ফিরে এসে মার্কেটিংয়ে এমবিএ করেছেন। ভোক্তা সন্তুষ্টির ওপর তার একটি একাডেমিক গবেষণাপত্র রয়েছে। মার্কেটিং কর্মকর্তা ছিলেন দেশীয় টেকনোলজি স্টার্টআপ, ই-কমার্স, মার্কেটিং এজেন্সি এবং দেশি-বিদেশি কয়েকটি সফটওয়্যার কোম্পানিতে। বর্তমানে ডিজিটাল মার্কেটিং পেশায় রয়েছেন। নিজস্ব ডিজিটাল মার্কেটিং কনসালট্যান্সি ফার্মও রয়েছে।
প্রাইমারিতে পড়াকালীন প্রলয় হাসানের লেখালেখিতে হাতেখড়ি। ২০০৭ সাল থেকে অনলাইনে লেখালেখি করছেন।
‘নন-মার্কেটারদের জন্য মার্কেটিং’ ছাড়াও ব্র্যান্ডিংয়ের ওপর এ বছরই তার আরেকটি গ্রন্থ প্রকাশিতব্য। মার্কেটিং-ব্র্যান্ডিং নিয়ে পড়াশোনা ও লেখালেখি ভীষণ উপভোগ করেন। ব্যক্তিজীবনে বইপোকা ও নিভৃতচারী মানুষ। অবসরে কবিতা ও বৈজ্ঞানিক কল্পকাহিনিতে বুঁদ হয়ে থাকতে পছন্দ করেন। প্রযুক্তিপণ্য ও সমুদ্র ভালোবাসেন।

Customer Reviews

There are no reviews yet.

Be the first to review “নন-মার্কেটারদের জন্য মার্কেটিং”

Your email address will not be published.

Frequently Bought Together

500 টাকার বই অর্ডারে অতিরিক্ত 15% ডিসকাউন্ট