ফেসবুক মার্কেটিং

৳ 289৳ 340

You Save: ৳ 51 (15%)

অনলাইন মার্কেটিং এখন আর বিকল্প কোন মার্কেটিং পদ্ধতি নয়। বরং বর্তমান সময়ের এটি একটি প্রধান ও সবচেয়ে কার্যকরী মার্কেটিং পদ্ধতি এবং বর্তমান যুগে অনলাইন মার্কেটিং স্মার্ট একটি পেশা।
অনলাইন মার্কেটিংয়ে সফলতা পাওয়ার জন্যে হতে হবে ক্রিয়েটিভ এবং স্মার্ট মার্কেটার। তবে সফল মার্কেটার তৈরির জন্যে বাংলা ভাষায় রিসোর্স অর্থাৎ গাইডলাইন এখনো খুবই কম।
টার্গেট বুস্টিং করলেই সেল হবে, এই ধারণার উপর এখনো অনেক মানুষ বিশ্বাস রাখছে। যদিও বাস্তবিক প্রেক্ষাপটে এই টেকনিকগুলো খুব বেশি কার্যকর হচ্ছে না। মুলত টার্গেট বুস্টিং যে শুধুমাত্র কোন ব্রান্ডকে মানুষের কাছে পরিচিত করতেই সহযোগিতা করে এটা শুধু তারাই বুঝে যাদের দীর্ঘদিনের সেলস/বিক্রয় বিষয়ে কাজের যথেষ্ঠ অভিজ্ঞতা রয়েছে।
বাংলাদেশের অন্যতম বড় ই-কমার্স প্রতিষ্ঠানকে নেতৃত্ব দেওয়ার সুবাদে নিজের সেলস/বিক্রয় বিষয়ক জ্ঞান ও বাস্তব অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এই বইটিতে উদ্যোক্তাদের জন্য অনলাইন ভিত্তিক সঠিক গাইডলাইন প্রদানের চেষ্টা করেছি।

Book Info
Title ফেসবুক মার্কেটিং
Author মো. ইকরাম
Publisher আদর্শ
ISBN 978-984-95580-2-6
Edition ১ম প্রকাশ ২০২১
Number of Pages 176
Country বাংলাদেশ
Language বাংলা

এক যুগের বেশি সময় ধরে দেশি ও বিদেশি অনেক প্রতিষ্ঠানের ব্রান্ডিংয়ের সাথে জড়িত থেকে নিজের অভিজ্ঞতার ঝুড়িকে সমৃদ্ধ করেছেন বইটির লেখক মোহাম্মদ ইকরাম।
ব্যক্তিগত জীবনে অর্থনীতিতে গ্রাজুয়েশন সম্পন্ন থাকার কারনে পেশাগত জীবনে প্রতিষ্ঠানগুলোর ব্রান্ডিংয়ের পাশাপাশি বিজনেস গ্রোথে সরাসরি ভুমিকা রাখতে পেরেছেন।
বাংলাদেশের প্রথম সারির অনলাইন পত্রিকা, প্রথম সারির ইকমার্স প্রতিষ্ঠান, প্রথম সারির ট্রেনিং প্রতিষ্ঠানের সাথে লেখকের কাজ করার অভিজ্ঞতা দেশীয় বাজারে অনলাইন মার্কেটিংয়ের পরিকল্পনা করার দক্ষতা বৃদ্ধি করেছে অনেকগুণ।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আওতাধীন দক্ষ জনশক্তি তৈরির কাযক্রমের আওতাধীন বিভিন্ন ট্রেনিং প্রোগ্রামের সাথে যুক্ত থেকে বিগত ৮ বছর ধরে অনেকজন সফল ডিজিটাল মার্কেটার তৈরির সফল একজন কারিগর বইটির লেখক।

Customer Reviews

There are no reviews yet.

Be the first to review “ফেসবুক মার্কেটিং”

Your email address will not be published.