ওয়েব ডিজাইন শিখে ডলার আয়

৳ 255৳ 300

You Save: ৳ 45 (15%)

ঘরে বসেই ওয়েব ডিজাইন করে ডলার আয়। এ বইটি মূলত লেখকের নিজের একটি রিয়েল প্রজেক্ট থেকে বর্ণনা করে লেখা। যাতে করে পাঠক ও ফ্রিল্যান্সিং পেশায় আগ্রহী ব্যক্তিরা ওয়েব ডিজাইন শিখতে শিখতেই কাজ করার অভিজ্ঞতাও পেয়ে যায়। যার ফলে একজন পাঠককে ওয়েব ডিজাইন শেখার ক্ষেত্রে বইটি আরও বেশি মনোযোগী করে তুলবে। কারণ, এই বইয়ের পাতায় পাতায় রয়েছে কীভাবে ওয়েবসাইট ডিজাইন করতে হয়, কীভাবে কাজ শেখার পরে কাজ পেতে হয়, একজন ফ্রিল্যান্সার ও বায়ারের মধ্যে কথোপকথন ও কাজের নমুনাগুলো; যা থেকে একজন পাঠক খুব সহজে বুঝতে পারবে যে তাকে কতটুক পরিশ্রম করতে হবে এবং ফ্রিল্যান্সিং ক্যারিয়ারের জন্য কীভাবে প্রস্তুতি গ্রহণ করতে হবে। যদিও ইতিমধ্যে ওয়েব ডিজাইন নিয়ে অনেক বই রচনা হয়েছে, লেখক নতুন আঙ্গিকে একটু ভিন্নতা আনার চেষ্টা করেছেন। কারণ, অনেক সময় দেখা যায় যে ওয়েব ডিজাইন সম্পর্কে বই পড়ে প্র্যাকটিস করার পরেও অনেকেই কাজ শিখতে পারে না বা ধৈর্য হারিয়ে ফেলে। তারা ভেবেই নেয় যে ওয়েব ডিজাইন শেখা এবং ফ্রিল্যান্সিং কাজ করে ডলার আয় করা তাদের দ্বারা কখনোই সম্ভব নয়। কিন্তু এই ধারণা পুরোপুরি ভুল। এটি মনে হওয়ার একমাত্র কারণ হিসেবে যে বিষয়গুলো আগ্রহ নষ্ট করে সেগুলো হলো, আত্মবিশ্বাস হারিয়ে ফেলা এবং ভয় পাওয়া যে কাজ শেখার পরে কীভাবে বায়ারের সঙ্গে যোগাযোগ হবে, কাজ পাব কি না, কবে শিখব, কতটুক শিখব, যা শিখছি তা দিয়ে হবে কি না, ইত্যাদি ইত্যাদি বিষয় নিয়ে দুশ্চিন্তা। যার সবগুলোই দূর করবে এ বইটি।

Book Info
Title ওয়েব ডিজাইন শিখে ডলার আয়
Author ফ্রিল্যান্সার নাসিম
Publisher আদর্শ
ISBN 978-984-95580-9-5
Edition ১ম প্রকাশ ২০২১
Number of Pages 168
Country বাংলাদেশ
Language বাংলা

মো. নাসিম সোশ্যাল মিডিয়ায় ‘ফ্রিল্যান্সার নাসিম’ হিসেবে পরিচিত। তিনি শিক্ষাজীবনের পাশাপাশি ২০১১ সালে ফ্রিল্যান্সিং ও ২০১৮ সালে ইউটিউবে কন্টেন্ট তৈরি করা শুরু করেন। বর্তমানে ফেসবুক ও ইউটিউবে তার অনুসারীর সংখ্যা মিলিয়ন পেরিয়েছে। ২০১৬ সালে জনপ্রিয় ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস ফ্রিল্যান্সার ডটকম সারা বিশ্বের সব দেশের মধ্যে তাদের ২০ মিলিয়ন রেজিস্টার্ড ফ্রিল্যান্সার মাইলফলকের একটি ভিডিও ডকুমেন্টারিতে ১০-১২ জনের শর্টলিস্টেড তালিকায় তাকে একজন তরুণ ও সফল ফ্রিল্যান্সার হিসেবে তুলে ধরে।
বইমেলা ২০২০-এ তিনি তার প্রথম বই (ফ্রিল্যান্সিং: ইন্টারনেট থেকে আয়) রচনা করে রকমারি ডটকমে সেরা লেখক ও বেস্ট সেলার তালিকায় দ্বিতীয় স্থান অর্জন করেন।
এ ছাড়া ২০১৯ সালে তিনি ‘এফএন সফটওয়্যারস অ্যান্ড ইনস্টিটিউট’ নামে একটি সফটওয়্যার কোম্পানি ও কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউট প্রতিষ্ঠা করেন। যা থেকে বর্তমানে সারা বিশ্বের অনেক কোম্পানি ও বায়াররা তাদের সফটওয়্যার সার্ভিস নিয়ে থাকেন ও হাজারো ছাত্রছাত্রী কম্পিউটার ও ফ্রিল্যান্সিং শিখছেন।

Customer Reviews

There are no reviews yet.

Be the first to review “ওয়েব ডিজাইন শিখে ডলার আয়”

Your email address will not be published.

Frequently Bought Together

500 টাকার বই অর্ডারে অতিরিক্ত 15% ডিসকাউন্ট