সহজ ভাষায় স্পোকেন ইংলিশ

৳ 340৳ 400

You Save: ৳ 60 (15%)

বিশ্ববিদ্যালয়ের সকল ডিগ্রি নেওয়ার পরও ২ মিনিট ইংরেজিতে গুছিয়ে নিজেকে উপস্থাপন করতে এদেশের শিক্ষার্থীদের একটি বড় অংশের দ্বিধাবোধ হয়। এ কারণেই অনেক যোগ্যতা এবং দক্ষতা থাকার পরও তারা গ্লোবাল জব মার্কেটে জায়গা করে নিতে পারেন না। দেশের শিক্ষার্থীদের তাই এমন একটি বই প্রয়োজন, যেটি তাদেরকে Global Standard-এর লেভেলে নিয়ে যেতে পারবে।
একশো ভাগ সেলফ-স্টাডি ভিত্তিক এ বইটিতে নিজেকে ইংরেজিতে বেসিক থেকে অ্যাডভান্স লেভেলে উন্নীত করার সমস্ত কার্যকরী কৌশল ও চর্চার প্রণালীসমূহ দেওয়া আছে। খুব সহজ ভাষায় লেখা এ বইটির মাধ্যমে কোনো শিক্ষক বা পার্টনারের সাহায্য ছাড়াই নিজে নিজে ঘরে বসেই সব লেভেলের শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা ইংরেজিতে দক্ষ হতে পারবে।
প্রযুক্তিকে কাজে লাগিয়ে কীভাবে একাই ইংরেজিতে কথা বলায় দক্ষ হওয়া যায়, সহজ ভাষায় স্পোকেন ইংলিশ বইটিতে সে বিষয়ে গুরুত্ব দেয়া হয়েছে। স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছাড়াও চাকরিপ্রার্থী, চাকরিজীবী, গৃহিণী— সবাই পড়ে উপকৃত হবেন।

Book Info
Title সহজ ভাষায় স্পোকেন ইংলিশ
Author সাখাওয়াত হোসেন
Publisher আদর্শ
ISBN 978-984-96149-2-0
Edition 1st Published, 2022
Number of Pages 128
Country বাংলাদেশ
Language বাংলা

সাখাওয়াত হোসেন বাবার চাকরির সুবাদে ছোটবেলা থেকে বড় হন ক্যান্টনমেন্ট এরিয়ায়। ব্যবসায়ী শিক্ষায় একাডেমিক পড়াশোনা করা অবস্থাতেই ইংরেজি ভাষার প্রতি তাঁর ভালোলাগা এবং ভালোবাসা সৃষ্টি হয়। ২০০৩ সালে IELTS পরীক্ষায় স্কোর ৭ পাওয়ার পরে আরম্ভ হয় IELTS, Spoken English, Creative Writing-সহ ইংরেজি ভাষা শিক্ষার ওপরে ঢাকার বিভিন্ন নামকরা প্রতিষ্ঠানে শিক্ষকতা।
দীর্ঘদিন কাজ করেছেন বিভিন্ন করপোরেট হাউজ, কাস্টমার কেয়ার সেন্টার ও কল সেন্টারে ফরেইন ডেলিগেটসদের সাথে। ২০১২ সালে নিজের জেলা শহর গাজীপুরে গড়ে তোলেন নিজের প্রতিষ্ঠান “TalentHut Language Institute”। ২০১৬-তে একই নামে YouTube channel চালু করেন, যার মাধ্যমে অনেক দূরের ছাত্রছাত্রীদের দিচ্ছেন ইংরেজি শিক্ষা।
এই মুহূর্তে Corporate Business English Training, Free ESL Training Worldwide, Student Skill Awareness Program-এর মতো কাজ নিয়ে ব্যস্ত আছেন, যা আগামীতে এই দেশের শিক্ষার্থীদের Global employment-এ অনেক বড় ভূমিকা রাখবে।

Customer Reviews

There are no reviews yet.

Be the first to review “সহজ ভাষায় স্পোকেন ইংলিশ”

Your email address will not be published.