সাফল্যের রুট কজ এনালিসিস

৳ 290৳ 340

You Save: ৳ 50 (15%)

জীবনে সফলতা কে না চায়? কিন্তু…
সফলতা আসলে কী? সফলতার পিছনে কোন কোন শক্তি কাজ করে? কিভাবে এগুলে জীবনে সফল হওয়া যায়?
লেখক তাঁর দীর্ঘ প্রায় দুই দশকের পেশাগত অভিজ্ঞতায় হাজার খানেক মানুষের সাথে ঘনিষ্ঠ যোগাযোগের আলোকে এক অভাবনীয় বিশ্লেষণধর্মী লেখনীর মাধ্যমে সফলতা লাভের তত্ত্বটি তুলে ধরেছেন পাঠকের সামনে। অত্যন্ত প্রাঞ্জল ভাষায় লিখিত এই বিশ্লেষণধর্মী বইকে বোধগম্য করতে তিনি ব্যবহার করেছেন যুগোপযোগী এবং প্রাসঙ্গিক বিভিন্ন উদাহরণ। এই বইয়ে তিনি সফলতার রুট কজ এনালিসিস (Root Cause Analysis) বা সফলতার মূল কারণ বিশ্লেষণ করে সফলতার পথের বিভিন্ন স্তরে কোন কোন শক্তি কাজ করে এবং কীভাবে একের পর এক সেইসব শক্তিকে নিজের পক্ষে এনে জীবনে স্বল্প, মধ্যম, ও দীর্ঘমেয়াদে সফলতা লাভ করা যায় তা নিয়ে বিশদ দিকনির্দেশনা দিয়েছেন।
কোনো মুখরোচক টোটকা দিয়ে নয়, বরং একদম মূল থেকে নিজেকে বলিষ্ঠ করে গড়ে তুলে জীবনে টেকসই সফলতা যারা চান, তাঁদের জন্যে সাফল্যের রুট কজ এনালিসিস একটি অবশ্যপাঠ্য বই।

Book Info
Title সাফল্যের রুট কজ এনালিসিস
Author মুবির চৌধুরী
Publisher আদর্শ
ISBN 978-984-96346-3-8
Edition ১ম প্রকাশ ২০২২
Number of Pages 160
Country বাংলাদেশ
Language বাংলা

মুবির চৌধুরী একজন উদ্যোক্তা, কর্পোরেট কনসালটেন্ট, ও সফট স্কিলস ট্রেনার। জন্ম ১৯৮১ সালে, আদি নিবাস সিলেট জেলার গোলাপগঞ্জ থানার ঢাকা দক্ষিণ ইউনিয়নের কানিশাইল গ্রামে। বর্তমানে ঢাকায় স্থায়ীভাবে বসবাসরত।
তিনি ন্যাশনাল ব্যাংক পাবলিক স্কুল থেকে ১৯৯৬ সালে এসএসসি, নটরডেম কলেজ থেকে ১৯৯৮ সালে এইচএসসি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে বিবিএ ও এক্সিকিউটিভ এমবিএ পাস করেন যথাক্রমে ২০০৩ ও ২০০৯ সালে।
দীর্ঘ ১৮ বছরের পেশাজীবী জীবনের প্রথম ১০+ বছর গড়েছেন কর্পোরেট ক্যারিয়ার। ব্রিটিশ আমেরিকান টোব্যাকোতে খণ্ডকালীন কাজ করে কর্মজীবন শুরু করে পরবর্তীতে গালফ অয়েল বাংলাদেশ এবং ব্যাংক এশিয়াতে কিছুদিন কাজ কর থিতু হোন গ্রামীণফোনে; সেখানেই কাজ করেন সাড়ে ৯ বছর। চাকরি ছেড়ে ২০১৪ সালে পরিণত হন একজন পুরোদস্তুর উদ্যোক্তায়। ২০১২ সাল থেকে তিনি এই পর্যন্ত পাঁচটি ব্যবসা শুরু করেছেন এবং তাঁর তৈরি করা স্টার্টআপ পেয়েছে দেশ-বিদেশের বিভিন্ন পুরস্কার ও সম্মাননা।
তিনি ‘সক্রিয় টেকনোলজিস’ নামক একটি আইটি প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক, ‘বিয়ন্ড রেশন্যাল’ নামক একটি ম্যানেজমেন্ট কনসালটেন্সি প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও লিড কনসালট্যান্ট, ফ্রিল্যান্স সফট স্কিলস ট্রেনার, একাধিক স্টার্টআপে বিনিয়োগকারী ও পরামর্শদাতা এবং বেসিস (BASIS: Bangladesh Association for Software & Information Services)-এর স্টার্টআপ-সংক্রান্ত স্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারপার্সন।
ব্যক্তিগত জীবনের তিনি তার বাবা-মায়ের পাঁচ সন্তানের মধ্যে চতুর্থ, বিবাহিত এবং এক সন্তানের জনক।

Customer Reviews

There are no reviews yet.

Be the first to review “সাফল্যের রুট কজ এনালিসিস”

Your email address will not be published.