রিটার্ন টু আবরাকাডাবরা

৳ 187৳ 220

You Save: ৳ 33 (15%)

ডিজিটাল বিশ্বে সব কিছুকেই পরিস্থিতি অনুযায়ী পরিবর্তনযোগ্য হতে হয়। স্থবিরতার কোন স্থান সেখানে নেই এবং আপাতদৃষ্টিতে অনিয়ন্ত্রণযোগ্য পরিস্থিতিকেও সুকৌশলে নিয়ন্ত্রণে আনতে হয়।
নতুন বিশ্বের নতুন নিয়মের মধ্যে ধীরে ধীরে আমাদের মনে সন্দেহ দানা বাঁধতে থাকে—ব্র্যান্ড কি এখনও আগের মত সদা বিরাজমান শক্তি হিসেবে টিকে রয়েছে? ব্র্যান্ড কি এখনও প্রাসঙ্গিক নাকি সেটি একটি পুরনো আমলের ধ্যান ধারণার মত, যেটি ধীরে ধীরে বাস্তবতার সাথে যোগসূত্র ছিন্ন করে ডিজিটাল মন মানসিকতার কাছে তার মসনদটি ছেড়ে দিচ্ছে?
এই সন্দেহ দূর করাই এই বইয়ের মূল উদ্দেশ্য।
এই বইটি লেখা হয়েছে নতুন প্রজন্মের তরুণ ব্র্যান্ড কর্মকর্তাদের জন্য। তারা জানেন কীভাবে টাকাপয়সা খরচ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ক্যাম্পেইন তৈরি করা যায়, কিন্তু জানেন না যে কীভাবে একটি সুদৃঢ় ব্র্যান্ড প্রতিষ্ঠিত করতে হয়। তাদেরকে ২টি বিদ্যাই জানতে হবে।
যখন ব্র্যান্ডের দুনিয়া ডিজিটাল পৃথিবীর সঙ্গে সমন্বিত হয়, তখনই আলাদিনের চেরাগের দৈত্যের মত সব সমস্যার সমাধান খুঁজে পাওয়া যায়।

Book Info
Title রিটার্ন টু আবরাকাডাবরা (বাংলা)
Author শাহরিয়ার আমিন
Publisher আদর্শ
ISBN 978-984-96404-4-8
Edition 1st Published, 2022
Number of Pages 96
Country বাংলাদেশ
Language বাংলা

শাহরিয়ার আমিনের রয়েছে ১৮ বছরেরও বেশি সময় ধরে পেশাদার ব্র্যান্ড বিপণন কার্যক্রমের সঙ্গে জড়িত থাকার বৈচিত্র্যময় অভিজ্ঞতা। তিনি এই দীর্ঘ সময়ে বিভিন্ন বড় বড় কনজিউমার পণ্য ও প্রযুক্তি প্রতিষ্ঠানে কাজ করেছেন, যেমন ফিলিপ মরিস ইন্টারন্যাশনাল (পিএমআই), জাপান টোবাকো ইন্টারন্যাশনাল (জেটিআই) এবং গ্রামীনফোন, ইত্যাদি।
তিনি প্রযুক্তিভিত্তিক স্টার্টআপ প্রতিষ্ঠানেও কাজ করেছেন। বাণিজ্য, ব্যবস্থাপনা, বিপণন, বিজ্ঞাপন, ডিজিটাল এজিলিটি এবং ভোক্তার মনস্তত্ত্ব সম্পর্কে গভীর জ্ঞান ও অভিজ্ঞতা অর্জন করেছেন তিনি। এই বইয়ে তার অর্জিত জ্ঞান ও অভিজ্ঞতার প্রতিফলন ঘটেছে।
মানুষকে গল্প শুনিয়ে মন্ত্রমুগ্ধ করার রোমাঞ্চ পাওয়ার জন্যই তিনি মূলত লেখালেখি করেন। ব্লগিং, কন্টেন্ট তৈরি করা, কপিরাইটিং, সিনেমার রিভিউ, ই-বুক, ফিকশন, ম্যানেজমেন্ট নিয়ে বিভিন্ন প্রবন্ধ, ইত্যাদি বিভিন্ন ধরনের লেখায় তার নানামুখী আগ্রহ ও দক্ষতার ছাপ ফুটে উঠেছে। তিনি প্রায় ১৫ বছর ধরে লিখছেন।
লেখকের সঙ্গে যোগাযোগ রাখা ও সংযুক্ত থাকা যাবে ইনস্টাগ্রামের মাধ্যমে, যেখানে তিনি ব্র্যান্ড, কন্টেন্ট বিপণন এবং ‘সবার জন্য ডিজিটাল’ বিষয়ের ওপর বিভিন্ন ধরনের শিক্ষামূলক কন্টেন্ট প্রকাশ করে থাকেন।
shahriars.uncommon.sense

Customer Reviews

There are no reviews yet.

Be the first to review “রিটার্ন টু আবরাকাডাবরা”

Your email address will not be published.