স্কিলস টু গ্রো ইন করপোরেট

৳ 238৳ 280

You Save: ৳ 42 (15%)

প্রত্যেক ব্যক্তিরই কোনো না কোনো বিষয়ে প্রতিভা ও দক্ষতা আছে। কিন্তু একে সময়মতো পরিচালনা করা গুরুত্বপূর্ণ। এছাড়াও বর্তমান পরিস্থিতির উপর ভিত্তি করে জ্ঞানকে আপগ্রেড করাও জরুরি। শুধুমাত্র কাজ সম্পর্কে জ্ঞানই যথেষ্ট নয়। প্রত্যেক ব্যক্তিরই তার দক্ষতাকে সঠিকভাবে কাজে লাগানোর উপায় জানা বা যেকোনো পরিস্থিতির সাথে নিজেকে খাপ খাওয়াতে পারার ক্ষমতা থাকা উচিত। কীভাবে নিজের অভিজ্ঞতাকে কাজে লাগানো যায় এবং, সবচেয়ে গুরুত্বপূর্ণ, কীভাবে নিজের উন্নতি ঘটানো যায় সে সম্পর্কে ধারণা থাকা।
এই বইয়ে ক্যারিয়ারে উন্নতির গুরুত্ব তুলে ধরার পাশাপাশি একটি সফল কর্মজীবন-যাত্রার সাফল্যের পেছনের গাইডলাইন ও সাফল্যের পথগুলো নিয়ে আলোচনা করা হয়েছে।

Book Info
Title স্কিলস টু গ্রো ইন করপোরেট
Author জি এম কামরুল হাসান
Publisher আদর্শ
ISBN 978-984-96563-4-0
Edition 1st Published, 2022
Number of Pages 128
Country বাংলাদেশ
Language বাংলা

জি এম কামরুল হাসান বিগত ২৬ বছর ধরে বাংলাদেশের উদীয়মান মার্কেটে এফএমসিজি ইন্ডাস্ট্রিতে কাজ করছেন, যার মধ্যে রয়েছে বহুজাতিক এবং জাতীয় সংস্থার বিভিন্ন কর্পোরেশন। তিনি ১৯৯৫ সালে নেসলে বাংলাদেশে মার্কেটিংয়ের মাধ্যমে তার কর্মজীবন শুরু করেন। প্রায় ১২ বছর নেসলেতে কাজ করার পর তিনি আর যে যে কোম্পানিতে কাজ করেন তার মধ্যে রয়েছে রহিম আফরোজ, নিউজিল্যান্ড ডেইরি, ফন্টেরা–নিউজিল্যান্ড, প্রাণ-আরএফএল গ্রুপ এবং আব্দুল মোনেম লিমিটেড। বর্তমানে তিনি সিইও পদে সবচেয়ে বড় B2B ই-কমার্স কোম্পানিগুলোর একটির নেতৃত্ব দিচ্ছেন।
তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট্রি থেকে গ্র্যাজুয়েশন, নিউট্রিশন থেকে মাস্টার্স এবং ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি থেকে এমবিএ সম্পন্ন করেন।
১৯৭০ সালে নেত্রকোনার এক মধ্যবিত্ত পরিবারে তাঁর জন্ম এবং সেখানেই তাঁর শৈশব অতিবাহিত হয়।
তিনি চ্যানেল আই-এর ‘দ্য বেস্ট কর্পোরেট পার্সোনালিটি এওয়ার্ড ২০২০’ এবং সাউথ এশিয়ান পার্টনারশিপ সামিট থেকে সাউথ এশিয়ান বেস্ট সিইও (এফএমসিজি) ক্যাটাগরিতে দ্য বেস্ট এক্সিল্যান্স এওয়ার্ড—২০১৭ গ্রহণ করে সম্মানিত হয়েছেন। এছাড়াও ‘ওয়ার্ল্ড গ্রেটেস্ট সিইও’ এওয়ার্ড ২০১৮-১৯ অর্জন করেছেন।

Customer Reviews

There are no reviews yet.

Be the first to review “স্কিলস টু গ্রো ইন করপোরেট”

Your email address will not be published.