ঝটপট রোবটিকস

৳ 205৳ 240

You Save: ৳ 35 (15%)

ঝটপট রোবটিকস বইতে আছে রোবটিকস সম্পর্কে শূন্য জ্ঞান থেকে শুরু করে ধাপে ধাপে এগিয়ে যাওয়ার হাতছানি। একবার শুরু করতে পারলে এ হাতছানি থেকে নিজেকে দূরে রাখা মুশকিল। বইটির আরো একটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো, এখানে সব সমস্যার সমাধান দিয়ে দেওয়া হয়নি, বরং কীভাবে নিজের বুদ্ধি খাটিয়ে সমাধান করতে হবে  সে ব্যাপারে আলোকপাত করা হয়েছে। এর ফলে পাঠকের সমস্যা সমাধানে দক্ষতাও বাড়বে।

৭ বছর বা তার ঊর্ধ্বে যে-কেউ এ বই পড়ে রোবটিকসের জগতে যাত্রা শুরু করতে পারবে। হাতেকলমে ১০টি প্রোজেক্টের মাধ্যমে বইটি একজন পাঠককে রোবটিকসের জগতে হাঁটি হাঁটি পা পা করে এগিয়ে যেতে উদ্বুদ্ধ করবে।

বইটি এমনভাবে লেখা হয়েছে যেন এটি একজন মেন্টর হিসেবে কাজ করে ও রোবটিকসের বিভিন্ন ধাপ পর্যায়ক্রমে শিখতে সহায়তা করে।

পাশাপাশি, রোবট অলিম্পিয়াডের বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণের নিয়মকানুন ও কীভাবে নিজেকে প্রস্তুত করতে হবে  সে সম্পর্কে আলোচনা করে হয়েছে। রোবটিকস ও রোবট অলিম্পিয়াড নিয়ে বাংলায় অনবদ্য রিসোর্স এ বইটি।

Book Info
Title ঝটপট রোবটিকস
Author মিশাল ইসলাম
Publisher আদর্শ
ISBN 978-984-96773-1-4
Edition ১ম প্রকাশ
Number of Pages 104
Country বাংলাদেশ
Language বাংলা
Category Robotics

মিশাল ইসলাম একজন রোবটিকস-প্রেমী। তিনি বাংলাদেশ রোবট অলিম্পিয়াডের কোঅরডিনেটর হিসেবে কাজ করছেন এবং আন্তর্জাতিক রোবট অলিম্পিয়াড দলের প্রশিক্ষক হিসেবে যুক্ত আছেন। মিশাল বই পড়তে ও ঘোরাঘুরি করতে পছন্দ করেন। পাশাপাশি, শিশু-কিশোরদের রোবটিকসে আরও আগ্রহী করতে বই লেখেন ও হাতেকলমে প্রশিক্ষণ দেন রোবটিকস নিয়ে।

Customer Reviews

There are no reviews yet.

Be the first to review “ঝটপট রোবটিকস”

Your email address will not be published.