ওভারকামিং ডিপ্রেশন

৳ 320৳ 400

You Save: ৳ 80 (20%)

জীবনে সবকিছু আমাদের হাতে থাকে না এবং সবকিছু আমরা কখনোই পরিবর্তন করতে পারব না। এখন, আমরা যদি চাই আমাদের চারপাশের সবকিছু আমাদের মনমতো হবে, এটা কতটা যুক্তিসংগত? কখনো কখনো কিছু নেতিবাচক ঘটনা আমাদের মেনে নিতে হবে এবং তার মধ্য দিয়েই ইতিবাচক সমাধান খুঁজে নিতে হবে। কারণ, জীবনে ব্যর্থতা থাকবেই। আমরা যদি ব্যর্থতা থেকে উত্তরণের পথ না খুঁজে ‘কেন আমিই ব্যর্থ হলাম’ প্রশ্নে আটকে থাকি, তবে খাপ খাইয়ে নেওয়া আরও কষ্টকর হবে এবং হতাশা বাড়বে।
আমাদের অনেকেরই নিজের প্রতি কিছু অবাস্তব ও অস্বাস্থ্যকর আকাঙ্ক্ষা থাকে। এই আশাগুলো পূরণ হবে না জেনেও আমরা মনে করি, এগুলো পূরণ হবে; পূরণ না হওয়ায় হতাশ হয়ে পড়ি। আর এর পরেই আসে বিষণ্ণতা।
এই বইতে বিষণ্ণতার কারণ, প্রকারভেদ, কিছু উপসর্গ এবং এ থেকে উত্তরণের উপায় নিয়ে আলোচনা করা হয়েছে। এখানে আমরা সুস্থতার জন্য কিছু কৌশল শিখব, যা আমাদের নিজেদের তো বটেই, আমাদের আশপাশের মানুষকেও ভালো রাখতে সাহায্য করবে।

Book Info
Title ওভারকামিং ডিপ্রেশন
Author ডা. সাঈদুল আশরাফ কুশল
Publisher আদর্শ
ISBN 978-984-96774-2-0
Edition ১ম প্রকাশ
Number of Pages 144
Country বাংলাদেশ
Language বাংলা

ডা. সাঈদুল আশরাফ কুশল

ডা. সাঈদুল আশরাফ কুশল

ডা. সাঈদুল আশরাফ কুশল বাংলাদেশের প্রধান অ্যাডাল্ট সাইকিয়াট্রিস্টদের একজন। তিনি মানসিক স্বাস্থ্যের যত্নবিষয়ক দেশের নেতৃস্থানীয় উদ্যোগ ‘লাইফস্প্রিং ইনস্টিটিউট’-এর প্রতিষ্ঠাতা এবং প্রধান কনসালট্যান্ট সাইকিয়াট্রিস্ট। তিনি প্রখ্যাত অটিজম স্কুল ‘হোপ অটিজম সেন্টার’-এর চেয়ারম্যান। এছাড়াও তিনি সুবিধাবঞ্চিতদের কল্যাণার্থে প্রতিষ্ঠিত ‘লাইফস্প্রিং ফাউন্ডেশন’-এর সাধারণ সম্পাদক। তিনি অসাধারণ বাবা-মায়ের সন্তান, একজন চমৎকার স্ত্রীর জীবনসঙ্গী এবং ফুটফুটে তিনটি সন্তানের বাবা।

Customer Reviews

There are no reviews yet.

Be the first to review “ওভারকামিং ডিপ্রেশন”

Your email address will not be published. Required fields are marked *