• ট্রাভেল বাংলাদেশ Challange Book

    আয়মান সাদিক

    বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন স্কুল, Robi-10 Minute School-এর প্রতিষ্ঠাতা আয়মান সাদিক। Robi-10 Minute School-এ প্রতিদিন আড়াই লাখেরও বেশি শিক্ষার্থী বিনা মূল্যে পড়াশোনা করছে। তিনি বাংলাদেশের শিক্ষাব্যবস্থায় অভূতপূর্ব অবদান রাখার জন্য ইতিমধ্যেই রানি দ্বিতীয় এলিজাবেথের কাছ থেকে পেয়েছেন Queen’s Young Leader পুরস্কার। এ ছাড়া ২০১৮ সালে তিনি বিশ্বের স্বনামধন্য ফোর্বস ম্যাগাজিনের 30 Under 30 লিস্টে অন্তর্ভুক্ত হয়েছেন। তার প্রথম বই ‘নেভার স্টপ লার্নিং’ ছিল ২০১৮ সালের অমর একুশে গ্রন্থমেলার বেস্টসেলার। তিনি তার ফেসবুক পেইজ এবং ইউটিউব চ্যানেল থেকে প্রতিদিন শিক্ষণীয় নানা বিষয়ে ভিডিও তৈরি করে লাখো শিক্ষার্থীকে বিনা মূল্যে শিক্ষাদান করে যাচ্ছেন।

    ৳ 170৳ 200
  • ভাল্লাগে না

    আয়মান সাদিক

    আয়মান সাদিকবাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন স্কুল, 10 Minute School-এর প্রতিষ্ঠাতা আয়মান সাদিক। 10 Minute School-এ প্রতিদিন সাড়ে তিন লাখের বেশি শিক্ষার্থী বিনা মূল্যে পড়াশোনা করছে। তিনি বাংলাদেশের শিক্ষাব্যবস্থায় অভূতপূর্ব অবদান রাখার জন্য ইতিমধ্যেই রানি দ্বিতীয় এলিজাবেথের কাছ থেকে পেয়েছেন Queen’s Young Leader পুরস্কার। এ ছাড়া ২০১৮ সালে তিনি বিশ্বের স্বনামধন্য ফোর্বস ম্যাগাজিনের 30 Under 30 লিস্টে অন্তর্ভুক্ত হয়েছেন। তাঁর প্রথম বই ‘Never Stop Learning’ ছিল ২০১৮ সালের ‘অমর একুশে বইমেলা’র বেস্টসেলার। ২০১৯ সালে প্রকাশিত ‘ভাল্লাগে না’- বইটিও ছিল বইমেলার বেস্টসেলার । তিনি তাঁর ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেল থেকে প্রতিদিন শিক্ষণীয় নানা বিষয়ে ভিডিও তৈরি করে লাখো শিক্ষার্থীকে বিনা মূল্যে শিক্ষাদান করে যাচ্ছেন।

     

    অন্তিক মাহমুদ

    অন্তিক মাহমুদকার্টুন আঁকাই তার জল্পনা-কল্পনা, নেশা ও বর্তমান পেশা। অন্তিক মাহমুদ তার ইউটিউব চ্যানেলে আশপাশে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা এবং তার নিজের অভিজ্ঞতার মিশেলে কার্টুন ভিডিও তৈরি করেন, যা কিনা বাংলাদেশে একেবারেই নতুন। খুব কম সময়েই তার কার্টুন ভিডিওগুলাে ব্যাপক জনপ্রিয়তা পেয়ে যায় এবং এরপর তিনি আরও কিছু প্ল্যাটফর্মের সঙ্গে সংযুক্ত হয়ে কাজ শুরু করেন। তিনি Cartoon People-এ একটি নতুন কাটুন সিরিজ তৈরি করেছেন। প্রথম আলাের সঙ্গে নিয়মিত কমিকসের কাজ করছেন এবং 10 Minute School এর কার্টুন অ্যানিমেশন ডিপার্টমেন্টের প্রধান হিসেবে বর্তমানে কাজ করছেন।

    ৳ 255৳ 300
  • লোকে কী বলবে?

    আয়মান সাদিক

    বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন স্কুল, 10 Minute School-এর প্রতিষ্ঠাতা আয়মান সাদিক। 10 Minute School-এ প্রতিদিন সাড়ে তিন লাখের বেশি শিক্ষার্থী বিনা মূল্যে পড়াশোনা করছে। তিনি বাংলাদেশের শিক্ষাব্যবস্থায় অভূতপূর্ব অবদান রাখার জন্য ইতিমধ্যেই রানি দ্বিতীয় এলিজাবেথের কাছ থেকে পেয়েছেন Queen’s Young Leader পুরস্কার। এ ছাড়া ২০১৮ সালে তিনি বিশ্বের স্বনামধন্য ফোর্বস ম্যাগাজিনের 30 Under 30 লিস্টে অন্তর্ভুক্ত হয়েছেন। তাঁর প্রথম বই ‘Never Stop Learning’ ছিল ২০১৮ সালের ‘অমর একুশে বইমেলা’র বেস্টসেলার। ২০১৯ সালে প্রকাশিত ‘ভাল্লাগে না’- বইটিও ছিল বইমেলার বেস্টসেলার । তিনি তাঁর ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেল থেকে প্রতিদিন শিক্ষণীয় নানা বিষয়ে ভিডিও তৈরি করে লাখো শিক্ষার্থীকে বিনা মূল্যে শিক্ষাদান করে যাচ্ছেন।

    ৳ 217৳ 255