রিফান্ড পলিসি

  • অর্ডার প্রসেসের পর কোনো ধরনের রিফান্ডের সুযোগ নেই।
  • বই ছেঁড়া-ফাটা বা ফর্মা মিসিংসংক্রান্ত কারনেই কেবল উক্ত বইয়ের ফ্রেশ কপি গ্রাহককে পাঠানো হবে। সেক্ষেত্রে যাবতীয় খরচ আদর্শ বহন করবে।
  • গ্রাহককে অবশ্যই ফ্রেশকপি নেওয়ার জন্য তার ইনভয়েজ প্রদর্শন করতে হবে।
  • বই হাতে পাওয়ার ৭ কর্মদিবসের মধ্যে গ্রাহক আদর্শ-তে যোগাযোগ না করলে উক্ত বই পরিবর্তন করে দেওয়া হবে না।
  • এক বইয়ের পরিবর্তে ভিন্ন বই কোনো বই দেওয়া হবে না বা কোনো ধরনের আর্থিক রিফান্ড দেওয়া হবে না।
  • আদর্শ যেকোনো সময় এই পলিসি পরিবর্তনের অধিকার রাখে।

Refund Policy

  • Refunds are not available after the order has been processed.
  • Only in the case of a damaged or missing forma, a fresh copy of the book will be sent to the customer. In this case, Adarsha will bear all costs.
  • The customer must show their invoice to receive a fresh copy.
  • If the customer does not contact Adarsha within 7 business days of receiving the book, the book will not be replaced.
  • For the damaged book, no other book or any kind of financial refund will be given.
  • Adarsha has the right to change this policy at any time.