• Not All Springs End Winter

    Anupam Debashis Roy is an editor and organizer of Muktiforum, a platform for anti-authoritarian writers, artists, and political activists in Bangladesh. He is currently a graduate student of Political Science at Boston University and an incoming JD candidate at Harvard University.
    In 2019, he graduated magna cum laude from Howard University with a Bachelor of Arts with honors in Interdisciplinary Studies. Anupam’s papers have been published in BDRWPS, South Asia Research and NYU Undergraduate Law Review. Anupam regularly writes columns on political and economic issues on Dhaka Tribune and Prothom Alo.
    Anupam is also the author of Sontan (2014) and Opraproboyoskota (2016). His first novel, Abbaya (Unmetamorphosed) will be published in February 2020.
    Anupam was born on May 14, 1997, in Syedpur, Bangladesh. He grew up in Chattogram and went to Collegiate School there and passed higher secondary school from Rajuk Uttara Model College in Dhaka. His parents are from Bagerhat and Khulna, Bangladesh.
    amianupam.com
    muktiforum.org

    ৳ 340৳ 400
  • কালকের আন্দোলন, আজকের আন্দোলন

    অনুপম দেবাশীষ রায় মুক্তিফোরামের একজন সম্পাদক ও সংগঠক।
    তিনি বর্তমানে বস্টন ইউনিভার্সিটিতে রাজনীতিবিদ্যায় পিএইচডি করছেন এবং আগামী বছর হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে পড়া শুরু করবেন।
    তিনি ২০১৯-এ উচ্চতর সম্মানের সাথে হাওয়ার্ড ইউনিভার্সিটি থেকে অর্থনীতি, রাজনীতি, ইতিহাস ও দর্শনের সমন্বয়ে গঠিত ইন্টারডিসিপ্লিনারি স্টাডিজে ব্যাচেলর ডিগ্রি লাভ করেন। এ সময়ে তিনি কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে গায়ত্রী চক্রবর্তী স্পিভাক, রওনক জাহান ও ফিলিপ ওল্ডেনবার্গের অধীনে গবেষণা করারও সুযোগ পান।

    ৳ 306৳ 360
  • স্কুল মানে আড্ডাখানা

    অনুপম দেবাশীষ রায় মুক্তিফোরামের একজন সম্পাদক ও সংগঠক।
    তিনি বর্তমানে বস্টন ইউনিভার্সিটিতে রাজনীতিবিদ্যায় পিএইচডি করছেন।
    অনুপম ২০১৯ সালে উচ্চতর সম্মানের সঙ্গে হাওয়ার্ড ইউনিভার্সিটি থেকে অর্থনীতি, রাজনীতি, ইতিহাস ও দর্শনের সমন্বয়ে গঠিত ইন্টারডিসিপ্লিনারি স্টাডিজে ব্যাচেলর ডিগ্রি লাভ করেন। এ সময় তিনি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে গায়ত্রী চক্রবর্তী স্পিভাক, রওনক জাহান এবং ফিলিপ ওল্ডেনবার্গের অধীনে গবেষণা করার সুযোগ পান। তার লেখা গবেষণাপত্রগুলো বিডিআরডব্লিউপিএস, পিয়ার-রিভিউড জার্নাল ‘সাউথ এশিয়া রিসার্চ’ ও ‘এনওয়াইই আন্ডারগ্র্যাড ল রিভিউ’য়ে প্রকাশিত হয়েছে। শ্রেষ্ঠ গবেষণার জন্য তাকে একাধিকবার পুরস্কৃত করেছে তার বিশ্ববিদ্যালয়।
    অনুপমের জন্ম ১৯৯৭ সালের ১৪ মে, সৈয়দপুর জেলায়। তার পিতা-মাতার আদি নিবাস বাগেরহাট-খুলনা এলাকায়।
    প্রকাশিত গ্রন্থ
    সন্তান, ২০১৪
    অপ্রাপ্তবয়স্কতা, ২০১৬
    কালকের আন্দোলন, আজকের আন্দোলন, ২০২০

    ৳ 136৳ 160
  • স্মৃতি এবং সমাধি

    অনুপম দেবাশীষ রায় মুক্তিফোরামের একজন সম্পাদক ও সংগঠক।
    অনুপম ২০১৯ সালে উচ্চতর সম্মানের সঙ্গে হাওয়ার্ড ইউনিভার্সিটি থেকে অর্থনীতি, রাজনীতি, ইতিহাস ও দর্শনের সমন্বয়ে গঠিত ইন্টারডিসিপ্লিনারি স্টাডিজে ব্যাচেলর ডিগ্রি লাভ করেন। এ সময় তিনি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে গায়ত্রী চক্রবর্তী স্পিভাক, রওনক জাহান এবং ফিলিপ ওল্ডেনবার্গের অধীনে গবেষণা করার সুযোগ পান। তার লেখা গবেষণাপত্রগুলো বিডিআরডব্লিউপিএস, পিয়ার-রিভিউড জার্নাল ‘সাউথ এশিয়া রিসার্চ’ ও ‘এনওয়াইইউ আন্ডারগ্র্যাড ল রিভিউ’য়ে প্রকাশিত হয়েছে। শ্রেষ্ঠ গবেষণার জন্য তাকে একাধিকবার পুরস্কৃত করেছে তার বিশ্ববিদ্যালয়।
    অনুপমের জন্ম ১৯৯৮ সালের ১৫ মে। তার পিতা-মাতার আদি নিবাস বাগেরহাট-খুলনা এলাকায়।
    amianupam.com
    muktiforum.org
    প্রকাশিত গ্রন্থ
    সন্তান, ২০১৪
    অপ্রাপ্তবয়স্কতা, ২০১৬
    কালকের আন্দোলন, আজকের আন্দোলন, ২০২০
    Not All Springs End Winter, ২০২০
    স্কুল মানে আড্ডাখানা, ২০২১

    ৳ 226৳ 267