অ্যাম্বিশন মার্কেট

৳ 210৳ 280

You Save: ৳ 70 (25%)

হিমালয় পাই এযাবৎ ১৫ হাজারেরও বেশি মানুষের ইন্টারভিউ নিয়েছেন। কিন্তু একক ইন্টারভিউ নিয়ে বই প্রকাশের তাগিদ বোধ করেছেন মাত্র গুটিকয়েক মানুষের ক্ষেত্রেই। সেই গুটিকয়েকের একজন ঝংকার মাহবুব, যিনি একজন প্রকৌশলী, সফল উদ্যোক্তা ও বেস্টসেলার লেখক।
‘অ্যাম্বিশন মার্কেট’ বইয়ে সামাজিক জীবনের ৫৫টি পৃথক অনুষঙ্গে, ঝংকার মাহবুবের চিন্তা নিয়ে নিজের বিশ্লেষণ হাজির করেছেন হিমালয় পাই। তরুণ উদ্যোক্তাসহ যেকোনো অনুসন্ধিৎসু পাঠকের জন্যই অনুষঙ্গগুলো চিত্তাকর্ষক।

Book Info
Title অ্যাম্বিশন মার্কেট
Author হিমালয় পাই
Publisher আদর্শ
ISBN 978-984-97690-9-5
Edition 2024
Number of Pages 112
Country বাংলাদেশ
Language বাংলা

হিমালয় পাই

হিমালয় পাই- এই নামেও তার বই প্রকাশিত হচ্ছে ইদানীং। তবে যে বইগুলো আগাগোড়া তারই লেখা, সেসব বইতে তিনি মাহফুজ সিদ্দিকী হিমালয় নামে প্রকাশিত।
লেখালেখি, চা খাওয়া ও মানুষের ইন্টারভিউ নেওয়া তার নেশা। এযাবৎ ১৫ হাজারেরও বেশি মানুষের ইন্টারভিউ নিয়েছেন। এর মধ্যে একক ব্যক্তির ইন্টারভিউ নিয়ে প্রকাশিত হয়েছে একাধিক বই; ‘অ্যাম্বিশন মার্কেট’ এর মধ্যে অন্যতম। এই বইগুলো হিমালয়ের পর্যবেক্ষণ শক্তির লিখিত নিদর্শন।
এক উদ্ভট দার্শনিক প্রকৃতির মানুষ এই হিমালয় পাই। বুয়েটের জীবন উতরে গেলেও প্রথাগত ক্যারিয়ারে আবদ্ধ হননি।
তার পেশা বাংলাদেশের প্রেক্ষাপটে উদ্ভট। বিভিন্ন কোম্পানির সিইও এবং নানা স্তরের পেশাজীবী তাকে ডাকেন কেবলমাত্র গল্পের উদ্দেশ্যে, গল্প শেষে সম্মানি দেন। তিনি নিজের এই পেশার নামকরণ করেছেন বায়োপিক অ্যানালিস্ট (বিস্তারিত: www.biopiclab.com) বায়োপিক অ্যানালিস্ট হিসেবে কাজ করেছেন রকমারি, ব্রেইনস্টেশন-২৩, ওয়াটার এইড, আদর্শ, উদ্ভাস, প্যারাডাইম আর্কিটেক্ট, মুসপানা, উইডেভসসহ ৩৫টিরও বেশি প্রতিষ্ঠানে।
অচেনা মানুষের সঙ্গে পত্র-যোগাযোগও তার আরেকটি উদ্ভট শখ।
[email protected]

Customer Reviews

There are no reviews yet.

Be the first to review “অ্যাম্বিশন মার্কেট”

Your email address will not be published. Required fields are marked *