ফারজানার ড্রয়িং

৳ 225৳ 300

You Save: ৳ 75 (25%)

যারা ছবি আঁকতে ভালোবাসে, সেইসব ছোট বন্ধুদের জন্য ‘ফারজানার ড্রয়িং’ বইটি।
কোনোরকম রংতুলি ছাড়াই শুধুমাত্র পেন্সিল ব্যবহার করে শরীরের বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গ খুব সহজেই আঁকতে পারবে প্রিয় ছোট বন্ধুরা। সেইসাথে ছবি আঁকার জন্য পরিমাপ, শেডিং খুব গুরুত্বপূর্ণ, যা এই বইতে শেখানো হয়েছে।
তবে প্রয়োজন নিয়মিত চর্চা। প্রথম দিকে ছবিগুলো মনের মতো না হলেও নিয়মিত চর্চাই পারবে আপনার শিশুকে একজন অসাধারণ শিল্পী হিসেবে প্রস্তুত করতে।

Book Info
Title ফারজানার ড্রয়িং
Author ফারজানা
Publisher আদর্শ
ISBN 978-984-97288-8-7
Edition 2023
Number of Pages 60
Country বাংলাদেশ
Language বাংলা
Category Drawing

আমি ফারজানা আক্তার। কুমিল্লা জেলায় আমার জন্ম ও বেড়ে ওঠা। আমি কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ (ডিগ্রি শাখা) থেকে মাস্টার্স শেষ করেছি। আমার বাবা মো. জাহাঙ্গীর আলম ছিলেন সেনাবাহিনীর সদস্য। অবসর সময়ে তিনি ছবি আঁকতেন। আমি বাবার পিছনে দাঁড়িয়ে মুগ্ধ হয়ে ছবি আঁকা দেখতাম। ছবি আঁকার প্রতি ভালোবাসা সেই থেকেই। আমার প্রাতিষ্ঠানিকভাবে ছবি আঁকা শেখার সুযোগ হয়নি, তাই অনুশীলন করে আঁকা শেখার চেষ্টা করেছি।
২০১৭ সালের জানুয়ারির ২১ তারিখ থেকে আমি ‘Farjana Drawing Academy’ নামক ইউটিউব চ্যানেলে অঙ্কন টিউটোরিয়াল ভিডিও আপলোড করা শুরু করি। আমি প্রতিটি ভিডিওতে খুব সহজভাবে ধাপে ধাপে ছবি আঁকার কৌশল দেখানোর চেষ্টা করি। অন্যকে আঁকা শেখানোর চেষ্টা করে নিজেও অনেক কিছু শিখেছি। শেখার কোনো শেষ নেই। ভবিষ্যতে আরো শেখার চেষ্টা করব।

Customer Reviews

There are no reviews yet.

Be the first to review “ফারজানার ড্রয়িং”

Your email address will not be published. Required fields are marked *