যে রাতে শয়তান আমাকে কাঁদিয়েছিল

৳ 130৳ 260

You Save: ৳ 130 (50%)

শহরের এক ধনী ব্যক্তির কাছে একটা ট্রেজার বোল রয়েছে। এমন গুজব শোনা গিয়েছে, সেই বোলে স্বর্ণ রাখা হলে তা বহুগুণ হয়ে যায়। শুধু স্বর্ণ নয়, সে পাত্রে যা-ই রাখা হয় তা ক্রমাগত বাড়তেই থাকে।
দেখতে দেখতে দূরে মেঘালয়ার ওপরে আকাশ তার রং পাল্টে ফেলল। সে এক মায়াময় আলো, যে মায়া আগলে রাখে পাহাড়কে, হাওড়কে আর হাওড়ে ভাসতে থাকা মানুষগুলোকে।
দেওয়ালে ঝোলানো ছবিতে লেকের পাশে পড়ে থাকা এক তরুণীর মৃতদেহ। আর জাকুজির পাড়ে পড়ে আছে এক রূপবতীর সদ্যমৃত শরীর। একজন ভালো চিত্রকর ছবিটা কীভাবে আঁকবেন? দুজনের ঠোঁটের ওপরেই কি ছুঁয়ে যাবে তার তুলির লাল রঙ?
লু সি ওয়েন যখন কপালের চামড়ায় ছোরা ঠেকালেন তখন তার দৃষ্টি পড়ল মেয়েটার চোখে। এই দৃষ্টির সামনে তার মানবজীবনে অর্জিত সমস্ত মনোবল কাচের টুকরার মতো ভেঙে যেতে লাগল।
ড্রাগনের প্রতিকৃতির চোখ-ঝলসানো রঙ, ঝুলন্ত লাল গোলাকার লন্ঠনের আভা, পুরনো ইমারতের জাঁকজমকপূর্ণ সাজসজ্জা সব মিলিয়ে চিংহুয়াই নদীর শাখায় আলোর এক অনৈসর্গিক খেলা আরম্ভ হয়েছে।

Book Info
Titleযে রাতে শয়তান আমাকে কাঁদিয়েছিল
Authorহুমায়রা স্যারন
Publisherআদর্শ
ISBN978-984-97288-3-2
Edition১ম প্রকাশ
Number of Pages104
Countryবাংলাদেশ
Languageবাংলা

হুমায়রা স্যারন

হুমায়রা স্যারনজন্ম নভেম্বর ২৭, খ্রিষ্টান মিশন হাসপাতালে। চীনের নানজিং ইউনিভার্সিটি অব অ্যারোনটিক্স অ্যান্ড অ্যাস্ট্রোনটিক্স থেকে অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক সম্পন্ন করেন। ছোটোবেলায় ক্লাস ফাঁকি দিয়ে মায়ের অফিস লাইব্রেরিতে বই পড়তে যেতেন। একদিন মা কানমলা দিয়ে হাতে দিলেন রবিনসন ক্রুসো।
বছরখানেক আগে একটা রক্তবেগুনি সসার ম্যাগনোলিয়া গাছ তার স্বপ্নে আসে। সেই থেকে রক্তবেগুনি তার পছন্দের রঙ। লিখতে বসাও তার কাছে প্রিয় কোনো স্বপ্নের মতোই।
প্রথম প্রকাশিত বই ‘ব্র্যান্ড নিউ হেল’।
প্রিয় লেখক জহির রায়হান, এডগার অ্যালান পো, এইচ. পি. লাভক্রাফ্‌ট, হেনরি রাইডার হ্যাগার্ড, বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়।

Customer Reviews

There are no reviews yet.

Be the first to review “যে রাতে শয়তান আমাকে কাঁদিয়েছিল”

Your email address will not be published. Required fields are marked *